নবীগঞ্জে নারী নির্যাতন মামলার আসামি গ্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ০৩, ২০২০
০৯:৪০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৩, ২০২০
০৯:৪০ অপরাহ্ন



নবীগঞ্জে নারী নির্যাতন মামলার আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের নবীগঞ্জে নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মিলাদ মিয়াকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার হরিপুর এলাকার একটি দোকান থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মিলাদ পৌর এলাকার রাজাবাদ কান্দিপাড়া এলাকার কমর উদ্দিন সকাল মিয়ার ছেলে ও বাংলাবাজার সৈয়দ আজিজ হাবিব হাইস্কুলের শিক্ষক মছদ্দর আলীর ভাতিজা।

পুলিশ সুত্রে জানা যায়, পৌর এলাকার রাজাবাদ কান্দিপাড়া গ্রামের বাসিন্দা মিলাদ মিয়া অনেকদিন আগে উপজেলার ফুটারমাটি গ্রামের বাসিন্দা এক গার্মেন্টসকর্মী নারীকে আউশকান্দি এলাকায় নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় গার্মেন্টসকর্মী হবিগঞ্জের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন আদালতে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য নবীগঞ্জ থানার পুলিশকে নির্দেশ দেওয়া হয়। পুলিশ তদন্ত শেষে ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দিলে মিলাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। দীর্ঘদিন পলাতক থাকার পর আজ মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই কামাল আহমদ ও এএসআই আবিদ হাসানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এসআই কামাল আহমেদ।

 

এএম/আরআর-১১