ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষ, একই পরিবারের ৪ জন নিহত

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৬, ২০২০
০৯:৩৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৬, ২০২০
০৯:৩৭ অপরাহ্ন



ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষ, একই পরিবারের ৪ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক, প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত এবং চারজন আহত হয়েছেন। 

শুক্রবার দুপুর ২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার মনকসাইর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা বেগম (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।

আহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নরসিংহপুর গ্রামের মাইক্রোবাসচালক সালমান (২২), কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের খুরশেদ আলম(৬০) ও শিশু জান্নাত(৪)।

বিষয়টি নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়েই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চলে আসি। তিনি জানান, নিহতদের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনী পদক্ষেপ নেওয়া হবে।

স্থানীয়রা জানান, দুপুরে কসবা উপজেলার কুটি চৌমুহনী থেকে খুরশেদ আলম তার পরিবারের সদস্যদের নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে কসবা উপজেলার মনকসাইর এলাকায় পৌছলে কুমিল্লা অভিমুখী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাবালক মিয়া, তার স্ত্রী আয়েশা খাতুন ও নাতনি নাদিয়া বেগম মারা যায় ও ৫ জন আহত হন। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হলে সন্ধ্যায় ফাতেমা বেগম মারা যান। 

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এবিএম মুসা চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিএ-১২