হ্যাজার্ড-কাসেমিরো কারোনা আক্রান্ত

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৭, ২০২০
০৭:৫৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৭, ২০২০
০৭:৫৭ অপরাহ্ন



হ্যাজার্ড-কাসেমিরো কারোনা আক্রান্ত


গত সপ্তাহে স্প্যানিশ লা লিগায় হুয়েস্কাকে হারানোর পর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে দুর্দান্ত জয় পায় তারা। কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই দুঃসংবাদ পেল লস ব্লাঙ্কোসরা। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের দুই তারকা খেলোয়াড় অ্যাডেন হ্যাজার্ড ও কাসেমিরো।

তারা বাদে রিয়ালের বাকি খেলোয়াড়, কোচ ও অন্যান্য স্টাফদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। শনিবার লা লিগার শিরোপাধারীদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। অফিসিয়াল বিবৃতিতে তারা জানিয়েছে, ‘গতকাল শুক্রবার সকলের নিয়মিত কোভিড-১৯ পরীক্ষা করানোর পর কাসেমিরো ও হ্যাজার্ডের ফল পজিটিভ এসেছে।’

ক্লাবটি যোগ করেছে, ‘মূল দলের অন্যান্য খেলোয়াড়, কোচিং স্টাফ এবং ক্লাবের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে যারা সরাসরি এই দুই ফুটবলারের সংস্পর্শে এসেছে, তাদের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’

স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে এদিন আরেক সকালে দফা সকলের করোনাভাইরাস পরীক্ষা করানো হয়েছে। এতে ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো ও বেলজিয়ান উইঙ্গার হ্যাজার্ডের ফল ফের পজিটিভ এসেছে। বাকিরা আবার হয়েছেন নেগেটিভ।

আগামীকাল রবিবার রাতে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে ভ্যালেন্সিয়ার মাঠে খেলতে নামবে জিনেদিন জিদানের শিষ্যরা। খেলা শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত দুইটায়। সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল।

এএন/০৪