শেষ মুহূর্তের গোলে জয় বঞ্চিত জুভেন্টাস

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৯, ২০২০
০১:৩৮ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৯, ২০২০
০১:৩৮ অপরাহ্ন



শেষ মুহূর্তের গোলে জয় বঞ্চিত জুভেন্টাস


ম্যাচের তখন নির্ধারিত সময় শেষ। এমনকি যোগ করা সময়ের চার মিনিটও ছুঁইছুঁই। এমন সময়েও গোল হজম করে জুভেন্টাস। ফলে গোল এবং ম্যাচ শেষের বাঁশি একসঙ্গেই বাজালেন রেফারি। ফলে লাৎসিওর সঙ্গে হাইভোল্টেজ ম্যাচ ড্র মেনেই মাঠ ছাড়তে হয় টানা নয় মৌসুমের শিরোপা জয়ী দলটিকে।
শেষ মুহূর্তের গোলে সিরি-এ লিগে জয় বঞ্চিত হলো জুভেন্টাস। রবিবার রাতে রোমার স্টাডিও অলিম্পিকোতে লাৎসিওর সঙ্গে ১-১ গোলে ড্র করে বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথমার্ধে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। এই ব্যবধান রেখে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়া যখন সময়ের ব্যাপার টিক তখনই গোল হজম করে বসে দলটি। শেষ মুহূর্তে বদলি খেলোয়াড় ফিলিপি কাইকেদোর গোলে ম্যাচটি ড্র হয়।
করোনাভাইরাস জয় করে লিগের আগের ম্যাচে ফিরেন রোনালদো। কিন্তু সেদিন সহায়তা করলেও নিজে গোল পাননি এ পর্তুগিজ তারকা। তবে এদিন লাৎসিওর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে পেলেন গোল। নষ্ট করেন সহজ সুযোগ। পাশাপাশি ছিল দুর্ভাগ্যও। তার একটি শট বারপোস্টে লেগে ফিরে আসে।
এদিন ইনজুরির কারণে নিজেদের সেরা একাদশ নামাতে পারেনি লাৎসিও। গত মৌসুমে লিগের সেরা গোলদাতা চিরো ইম্মোবেলেসহ বেশ কিছু তারকা খেলোয়াড় পায়নি দলটি।
এ হারের ফলে শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া হলো জুভেন্টাসের। ৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে তারা। ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে লাৎসিও। এক ম্যাচ কম খেলা এসি মিলান ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে।
এএন/০৫