জামালের সঙ্গে সেলফি তুলতে খেলা চলাকালে মাঠে দর্শক

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১৭, ২০২০
০৮:২২ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৭, ২০২০
০৮:২৬ অপরাহ্ন



জামালের সঙ্গে সেলফি তুলতে খেলা চলাকালে মাঠে দর্শক


বাংলাদেশ-নেপালের দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচের তখন ৭৩ মিনিট। মাঠের ম্যাড়ম্যাড়ে খেলা নিয়ে দর্শকদের মাঝে চলছে কিছুটা উসখুস। যদিও বাদ্য-বাজনার তালে শুরু থেকেই গ্যালারি সরগরম। ঠিক সেসময় মাঠে ছড়াল উত্তেজনা।

পূর্ব দিকের গ্যালারি যে পাশে, সেদিক থেকে নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে মাঠে ঢুকে যান এক দর্শক। তার মাঠে প্রবেশের উদ্দেশ্য বুঝতে মুহূর্তও অপেক্ষা করতে হয়নি। সোজা বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার দিকে দৌড়ে যান তিনি। এরপর রাখেন সেলফি তোলার আবদার। জামাল শুরুতে তাকে সরিয়ে দিলেও পরে অনুরোধে সম্মতি দেন।

মাঠে নিয়োজিত নিরাপত্তাকর্মীরা তখনও পৌঁছাননি। তার আগেই হাসিব নামের ওই দর্শক সেলফি তুলে নেন প্রিয় তারকার সঙ্গে। কেবল রেফারি একজন লাইন্সম্যান তখন ছিলেন জামালের পাশে।

এরপর অবশ্য ওই দর্শককে বের করে নিয়ে যান মাঠের নিরাপত্তাকর্মীরা। পরবর্তীতে তাকে যথাযথ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেপালের সঙ্গে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ। গত শুক্রবার প্রথম প্রীতি ম্যাচে ২-০ গোলে জেতায় সিরিজ নিজেদের করে নিলেন জামাল ভূঁইয়ারা।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে উৎসর্গ হয় বাংলাদেশ-নেপালের দুটি প্রীতি ম্যাচের এই সিরিজ।
এএন/০৬