বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রাজশাহী দলের জার্সি ও লোগো উন্মোচন

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২০, ২০২০
০৪:৪৩ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২০, ২০২০
০৪:৪৪ পূর্বাহ্ন



বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রাজশাহী দলের জার্সি ও লোগো উন্মোচন


কাগজে-কলমে মিনিস্টার গ্রুপের দল ‘মিনিস্টার গ্রুপ রাজশাহী’তে খুব বড় কোনো তারকা নেই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ড্রাফট লিস্টে ‘এ’ ক্যাটাগরিতে থাকা কোনো তারকাকেই দলে ভেড়ায়নি তারা। সাইফউদ্দিন-নাজমূল হোসেন শান্তদের মতো তরুণদের সঙ্গে আশরাফুল-ফজলে রাব্বীর মতো অভিজ্ঞদের নিয়ে দল গড়েছে মিনিস্টার। তারুণ্য নির্ভর এই দলটি নিয়ে প্রথম ম্যাচেই ‘বেক্সিমকো ঢাকা’কে দেখিয়ে দিতে চান মিনিস্টার গ্রুপের পরিচালক এম এ রাজ্জাক খান।

দল নিয়ে তার মন্তব্য, ‘আমরা তরুণদের নিয়ে একটি সেরা দল তৈরি করেছি। ২৪ নভেম্বর মাঠে ঢাকার বিপক্ষে দেখিয়ে দিতে চাই যে, আমরা সেরা একটা দল তৈরি করেছি।’ গতকাল বৃহস্পতিবার রাজশাহীর জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠানে এ মন্তব্য করেন রাজ্জাক।

আজ জার্সি-লোগো উন্মোচন অনুষ্ঠানে অধিনায়ক হিসেবে শান্তর নাম ঘোষণা করেন রাজ্জাক।  
দলটির ম্যানেজার হিসেবে দায়িত্বে আছেন হান্নান সরকার। তার প্রত্যাশা এই দল চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য রাখে।

দল নিয়ে অধিনায়ক শান্ত বলেন, ‘দল হিসেবে আমার কাছে মনে হয় খুব ভালো একটা কমবিনেশন হয়েছে। সিনিয়র ও কিছু তরুণ প্লেয়ার আছে। সমন্বয়টা খুব ভালো। অভিজ্ঞ প্লেয়ারও অনেক আছে। সুতরাং যেহেতু এটা ঘরোয়া তুর্নামেন্ট আশা করছি যে খুব ভালো একটা টুর্নামেন্টই হবে আমাদের জন্য।’

মিনিস্টার গ্রুপ রাজশাহী দল : মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।
এএন/০৪