বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় সুনামগঞ্জে আ.লীগের আনন্দ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২১, ২০২০
০৫:১১ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২১, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন



বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় সুনামগঞ্জে আ.লীগের আনন্দ মিছিল

জাতীয় সংসদে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন পাশ হওয়ায় সুনামগঞ্জে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ। 

আজ শনিবার (২১ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জ জেলা শহরে হাজারো নেতা-কর্মীদের আনন্দ মিছিলটি শহর প্রদক্ষিণ করে। আনন্দ মিছিল শেষে শহরের হোসেন বখত চত্বরে বক্তব্য দেন নেতৃবৃন্দ। 

আনন্দ মিছিলে জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতৃবৃন্দ অংশ নেন। তারা হাওরের মতো পিছিয়েপড়া জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মতো আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমুখ। 

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর জাতীয় সংসদে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাশ হয়েছে। এর আগে বিশ্ববিদ্যালয়টির খসড়া আইন অনুমোদন হওয়ায় সুনামগঞ্জ জেলা শহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে অভিনন্দন জানিয়ে বিশাল আনন্দ মিছিল করেছিল জেলাবাসী।

 

এসএস/বিএন-০২/আরআর-০২