ধর্মপাশায় কবরস্থানে প্রতিরক্ষা দেয়াল নির্মাণ শুরু

ধর্মপাশা প্রতিনিধি


নভেম্বর ২১, ২০২০
০৭:২৩ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২১, ২০২০
০৭:২৩ অপরাহ্ন



ধর্মপাশায় কবরস্থানে প্রতিরক্ষা দেয়াল নির্মাণ শুরু

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের হাওর এলাকার সরিষাকান্দা গ্রাম সংলগ্ন সরকারি কবরস্থানটি বর্ষাকালে পানিতে ডুবে যায়। এই কবরস্থানটির আশেপাশে থাকা হাওরের প্রবল ঢেউয়ের কারণে কবরস্থানের ভরাট করা মাটি সরে যাচ্ছিল। এতে করে এখানকার ৮টি গ্রামের মানুষজনকে দাফন-কাফন কার্যক্রমে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছিল।

তাই করবস্থানটি রক্ষায় এটির চারদিকে প্রতিরক্ষা দেয়াল নির্মাণ করার উদ্যোগ নিয়েছেন এলাকাবাসী। আজ শনিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে প্রধান অতিথি হিসেবে কবরস্থানটির চারদিকে প্রতিরক্ষা দেয়াল নির্মাণকাজের উদ্বোধন করেন সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক ও ওই ইউনিয়নের প্রতাপপুর গ্রামের বাসিন্দা ঈমান আলী, কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও ওই ইউনিয়নের সরিষাকান্দা গ্রামের বাসিন্দা শাহাদাত হোসেন, সরিষাকান্দা গ্রামের বাসিন্দা ও গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মুখলেছুর রহমান, সরিষাকান্দা গ্রামের বাসিন্দা ও বাংলাদেশ বেতারের চট্টগ্রাম শাখার হিসাব সহকারী মকসুদ আলম, সরিষাকান্দা গ্রামের বাসিন্দা খাদ্য পরিদর্শক সাখাওয়াত হোসেন, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এম জাকির হোসেন, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. গোলাপ মিয়া প্রমুখ।

 

এসএ/আরআর-০৬