শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনে আ.লীগের প্রার্থী মাসুক

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৮, ২০২০
০৭:১৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৮, ২০২০
০৭:৪৫ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনে আ.লীগের প্রার্থী মাসুক

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুক। আজ শনিবার (২৮ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৬ নেতা নিজেদের পরিচয় তুলে ধরে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

তাদের মধ্যে ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র মো. ছালেক মিয়া, সাধারণ সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র মাসুদুজ্জামান মাসুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু ও ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল। এই ছয়জনের জীবনবৃত্তান্ত কেন্দ্রে পাঠানো হয়েছিল। যাচাই-বাছাই শেষে নৌকার একজন প্রার্থী চূড়ান্ত মনোনয়ন পেলেন।

 

এসডি/আরআর-০৬