শায়েস্তাগঞ্জে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন দাখিল

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ০১, ২০২০
০৭:৫৮ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০১, ২০২০
০৭:৫৮ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন দাখিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষদিনে বিপুল উৎসাহ-উদ্দীপনা সহকারে প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

মেয়র পদে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু, সারোয়ার আলম, ইমদাদুল ইসলাম শীতল ও বিএনপির মনোনীত প্রার্থী ফরিদ আহমেদ অলি।

এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলামের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান জানান, মনোনয়নপত্র আগামী ৩ ডিসেম্বর যাচাই-বাছাই করা হবে। আগামী ১০ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ আর ১১ ডিসেম্বর প্রতীক বরাদ দেওয়া হবে। এরপর ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ১৭ হাজার ৯শ ৬১ জন।

উল্লেখ্য, ১৯৯৮ সালে শায়েস্তাগঞ্জ পৌরসভার যাত্রা শুরু। পৌরসভা গঠন করার পর একটি উপনির্বাচন ও ৪টি সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ ২০১৫ সালের ৩০ ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

এসডি/আরআর-০৯