উইন্ডিজ প্রতিনিধি দলের চট্টগ্রাম ভেন্যু পরিদর্শন

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০১, ২০২০
১০:১৪ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০১, ২০২০
১০:১৪ অপরাহ্ন



উইন্ডিজ প্রতিনিধি দলের চট্টগ্রাম ভেন্যু পরিদর্শন


চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শন করেছে ক্রিকেট উইন্ডিজের প্রতিনিধি দল। করোনাভাইরাস পরিস্থিতিতে আন্তর্জাতিক সিরিজ আয়োজনের জন্য বাংলাদেশ কতটা প্রস্তুত- তা খতিয়ে দেখতেই তারা এই পরিদর্শন করেন।

মঙ্গলবার হেলিকপ্টারে করে চট্টগ্রাম যান তারা। কড়া স্বাস্থ্যবিধির মধ্যে  জৈব সুরক্ষা বলয়ে রেখে তাদের ঘুরে দেখানো হয় হোটেল রেডিসন ও খেলার ভেন্যু। এ সময় তাদের সঙ্গে ছিলেন বিসিবির অপারেশন্স বিভাগের কর্মকর্তা সাব্বির খান ও প্রধান চিকিৎসক ডা.দেবাশীষ চৌধুরী।

গত ২৮ নভেম্বর মেডিকেল বিভাগের একজন ও নিরাপত্তা বিভাগের এক কর্মকর্তা আসেন বাংলাদেশে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সম্ভাব্য দুই ভেন্যু মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ঘুরে দেখা ছিল তাদের প্রধান দায়িত্ব।

জানুয়ারিতে তিন টেস্ট, তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টির সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ওয়েস্ট ইন্ডিজের। তবে এই সিরিজের সূচি ও ভবিষ্যৎ নির্ভর করছে প্রতিনিধি দলের প্রতিবেদনের উপর।

করোনাভাইরাসের কারণে গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর খেলার বাইরে আছে বাংলাদেশ। চলতি বছরে করোনার কারণে বাতিল হয়েছে অনেকগুলো সিরিজ। ওয়েস্ট ইন্ডিজ খেলত এলে ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারবে বাংলাদেশ দল।
এএন/০৫