বিয়ের প্রতিশ্রুতি দিয়েও রাখেননি পাক অধিনায়ক

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০২, ২০২০
০৪:৪৬ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০২, ২০২০
০৪:৪৬ পূর্বাহ্ন



বিয়ের প্রতিশ্রুতি দিয়েও রাখেননি পাক অধিনায়ক


পাক অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন এক পাকিস্তানি মহিলা। তিনি দাবি করেছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বাবর। তারপর তাঁর সঙ্গে সহবাস করেন পাক অধিনায়ক। এর ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েন।
এক পাক সাংবাদিকের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানে ওই মহিলাকে সাংবাদিক সম্মেলন করে বাবরের বিরুদ্ধে অভিযোগ জানাতে দেখা গিয়েছে। তিনি বলেন, ‘‌বাবর এবং আমি স্কুল জীবন থেকে পরিচিত। ২০১০ সালে ও আমাকে প্রপোজ করে। আমি হ্যাঁ বলে দিয়েছিলাম। এরপর বাবর আমাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু আমাদের বাড়ি থেকে মেনে নেয়নি।

২০১১ সালে ও আমাকে বাড়ি থেকে পালাতে সাহায্য করে। আমরা ঠিক করেছিলাম আইনসম্মতভাবে বিয়ে করব। ও আমাকে বিভিন্ন ভাড়া বাড়িতে রাখতে শুরু করে। বিয়ের কথা বললেই তা পিছিয়ে দেয় বারবার।’‌ তিনি আরও বলেন, ‘‌বাবর আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছে। আমি গর্ভবতী হয়ে পড়ি। এরপর ও আমায় মারধর করত এবং ভয় দেখাতো।’‌
পাকিস্তান দলের সঙ্গে বাবর এই মুহূর্তে নিউজিল্যান্ডে। এই অভিযোগ নিয়ে এখনও তিনি কোনও বক্তব্য করেননি।

এমনিতেই ৭ পাকিস্তানি ক্রিকেটার করোনায় আক্রান্ত। নিউজিল্যান্ড বোর্ডের তরফেও নিয়ম ভাঙার অভিযোগ আনা হয়েছে তাঁদের বিরুদ্ধে। দেওয়া হয়েছে চরম সতর্কতা। এমন অবস্থায় বাবরের বিরুদ্ধে এই অভিযোগ আরও বিপাকে ফেলল পাকিস্তানকে।
এএন/০২