বিয়ানীবাজারে বিজয় দিবস প্রীতি ফুটবল ম্যাচ শুক্রবার

বিয়ানীবাজার প্রতিনিধি


ডিসেম্বর ০৩, ২০২০
০৯:১৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৩, ২০২০
০৯:১৫ অপরাহ্ন



বিয়ানীবাজারে বিজয় দিবস প্রীতি ফুটবল ম্যাচ শুক্রবার

সিলেটের বিয়ানীবাজার পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চবিদ্যালয় মাঠে আগামীকাল শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে বিজয় দিবস প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে বিয়ানীবাজার উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি পরস্পরের মোকাবেলা করবে।

সুপ্রিম কোর্টের আইনজীবী ও কেন্দ্রীয় যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সায়েদুল হক সুমনের নামে হবিগঞ্জের চুনারুঘাটের ওই ফুটবল দলের নামকরণ করা হয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। প্রীতি ফুটবল খেলা হলেও উভয়দলে অতিথি খেলোয়াড়রা অংশ নেবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে খেলা উপলক্ষে ব্যাপক প্রচারের পাশাপাশি মাঠেও সাজসজ্জা করা হয়েছে। বিশাল বাজেটের ওই প্রীতি ফুটবল ম্যাচ ঘিরে বিয়ানীবাজারসহ আশেপাশের উপজেলায়ও সাজ সাজ রব উঠেছে। খেলা শেষে পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। এছাড়াও বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক শামীম আহমদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার প্রমুখ উপস্থিত থাকবেন।

শুক্রবার বেলা ২টা থেকে খেলার আনুষ্টানিকতা শুরু হবে বলে জানা গেছে। সবাইকে খেলা উপভোগ করতে মাস্কসহ স্বাস্থ্যবিধি মেনে মাঠে আসার অনুরোধ জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি ফয়সল আহমদ ও সাধারণ সম্পাদক রিপন আহমদ পাটোয়ারী। তারা জানান, উভয়দলে তারকা খেলোয়াড়রা অংশ নেবেন। একটি আকর্ষণীয় ও জমজমাট ফুটবল খেলা হবে বলে মনে করছেন তারা।

 

এসএ/আরআর-১৩