নবীগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৮

নবীগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ০৭, ২০২০
০৮:২৯ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৭, ২০২০
০৯:৫৯ অপরাহ্ন



নবীগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৮

হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও অটোরিকশার সংঘর্ষে নারী ও শিশুসহ দুই অটোরিকশার ৮ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ জন একই পরিবারের সদস্য।

আজ সোমবার (৭ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সাতহাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া জানান, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসি'র বাস নবীগঞ্জের সাতহাইল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা দু'টি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দেয় বাস। এরপর অটোরিকশা দু'টিকে টেনে নিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসের নিচে চাপা পড়ে অটোরিকশা দু'টি। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। একে একে বের করে আনা হয় ৮টি মরদেহ।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার মুড়াউরা গ্রামের আবু তাহেরের স্ত্রী সামিরুল বেগম (২৮), মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাইয়ের স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাহাইল গ্রামের নূরুল ইসলামের ছেলে অনন্ত মিয়া (২২), একই গ্রামের লিজা আক্তার (১৯) ও লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০)। নিহত বাকি দুইজন পুরুষের পরিচয় এখনও পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার পর বিআরটিসি'র অপর একটি বাস ওই এলাকায় পৌঁছালে বিক্ষুব্ধরা সেটি ভাংচুর করেন। দুর্ঘটনার কারণে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রীরা।

 

আরআর-