রান বন্যার ম্যাচে রাব্বীর হ্যাটট্রিক

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৯, ২০২০
১০:৪৪ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৯, ২০২০
১০:৪৪ পূর্বাহ্ন



রান বন্যার ম্যাচে রাব্বীর হ্যাটট্রিক

 

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রাজশাহী-বরিশালের রন্যার বন্যার ম্যাচে হ্যাটট্রিক করেছেন কামরুল ইসলাম রাব্বী। যদিও বরিশালের বিপক্ষে সেঞ্চুরি করেন রাজশাহীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ছক্কা বৃষ্টিতে ৫২ বলে শান্ত তুলে নেন সেঞ্চুরি। ঝড় তুলেছেন আনিসুল ইসলাম ইমন, রনি তালুকদাররাও। তবে শেষটা রাঙিয়েছেন বরিশালেন পেসার রাব্বী। শেষ ওভারে হ্যাটট্রিকসহ ৪ উইকেট নিয়ে বরিশালকে কিছুটা হলেও আনন্দে ভাসিয়েছেন তিনি। 

তবে রাজশাহীর করা টুর্নামেন্টে সর্বোচ্চ ২২০ রান টপকে রেকর্ড গড়া জয় তুলে নেয় বরিশাল। শান্তর সেঞ্চুরির বিপরীতে ৪২ বলে সেঞ্চুরি করেন পারভেজ আহমদ ইমন।

মঙ্গলবার ম্যাচের শেষ বলে চার মেরে তিন অঙ্কে পৌঁছে যান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা বাংলাদেশ দলের এই সদস্য। অপরাজিত ১০০ রানের অসাধারণ ইনিংসে ৯টি চার ও ৭টি ছক্কা হাঁকান তিনি। তার কল্যাণে ২২১ রানের পাহাড়সম লক্ষ্য ১১ বল হাতে রেখে পেরিয়ে ৮ উইকেটে জিতেছে বরিশাল। বাংলাদেশের টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ী হওয়ার রেকর্ডও এটি।

ম্যাচের প্রথম ইনিংসে রাব্বীর বোলিংও ছিল বিবর্ণ। প্রথম ৩ ওভারে দেন ৩৯ রান। তবে নিজের করা শেষ ওভারের প্রথম বলে নুরুল হাসানকে, পরের বলে সেঞ্চুরিয়ান শান্তকে (১০৯) ও তৃতীয় বলে ফরহাদ রেজার উইকেট নিয়ে হ্যাটট্রিক করেনরাব্বী। পঞ্চম বলে পান

সাইফ উদ্দিনের উইকেটটি। রান বন্যার ম্যাচে ৪৯ রানে ৪ উইকেট পেয়েছেন রাব্বী। 

এএন/০৩