বাহুবলে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নারী নিহত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ১০, ২০২০
০৫:০৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১০, ২০২০
০৭:১৫ অপরাহ্ন



বাহুবলে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নারী নিহত

হবিগঞ্জের বাহুবলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমতা রাণী সরকার (৩৫) নামের নারী নিহত হয়েছেন। তিনি বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর কর্মী ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহতের স্বামী ও ওই মোটরসাইকেলের চালক আরেক ব্র্যাক কর্মী মুহিত কুমার সরকারকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বেলা ১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের রশিদপুর গ্যাস ফিল্ডের কাছে পাহাড়ি মোড়ে এ দুর্ঘটনাটি ঘটেছে। 

নিহত নারীর নাম মমতা রাণী সরকার। তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মুহিত কুমার সরকারের স্ত্রী ও কমলগঞ্জ ব্র্যাক কার্যালয়ের কর্মী। 

জানা গেছে, কিশোরগঞ্জের গ্রামের বাড়ি থেকে স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে কর্মস্থল কমলগঞ্জের ব্র্যাক কার্যালয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার রশিদপুর গ্যাস ফিল্ডের কাছে পাহাড়ি মোড়ে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন মমতা রাণী সরকার। আর তার স্বামী মুহিত কুমার সরকারকে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ট্রাকের নিচ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। 

সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খালেদ মাহমুদ খাঁন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে রেকার দিয়ে টেনে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।

 

এসডি/বিএন-০৪/আরআর-০৪