শায়েস্তাগঞ্জে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের সভা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ১৩, ২০২০
০৭:০৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৩, ২০২০
০৭:৩৭ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের সভা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আগামী ২৮ ডিসেম্বর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীসহ ৬ জন মেয়র ও ৩৫ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন। 

আজ রবিবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা হলরুমে সব প্রার্থীর সঙ্গে নির্বাচনী আচরণবিধি বিষয়ে মতবিনিময় সভা করেছে উপজেলা প্রশাসন।

শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম।

মতবিনিময় সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুদউজ্জামান মাসুক, বিএনপি মনোনীত প্রার্থী ফরিদ আহমেদ অলি, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. ছালেক মিয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম শিবলু, স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতলসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরে বক্তব্য দেন।

সভার প্রধান অতিথি জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। আচরণবিধি না মানলে ভ্রাম্যমাণ আদলত বসিয়ে জরিমানা ও প্রার্থিতা বাতিল করা হবে। কোনোভাবেই আচরণবিধি লঙ্ঘন করা যাবে না। আচরণবিধি লঙ্ঘন হয় এরকম কোনো কাজ করলেই প্রার্থীদের জরিমানা করা হবে। কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।

 

এসডি/আরআর-০৫