স্ত্রী-সন্তানকে না পাওয়ায় আদালত প্রাঙ্গণে যুবকের আত্মহত্যা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ১৪, ২০২০
০৬:১২ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৪, ২০২০
০৮:০৪ অপরাহ্ন



স্ত্রী-সন্তানকে না পাওয়ায় আদালত প্রাঙ্গণে যুবকের আত্মহত্যা

হবিগঞ্জে মামলা করে স্ত্রী ও সন্তানকে না পাওয়ার ক্ষোভে আত্মহত্যা করেছেন এক যুবক। আজ সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে আদালত চত্বরে নিজের বুকে একাধি ছুরিকাঘাত করেন হাফিজুর রহমান নামের ওই যুবক।

হাফিজুর রহমান হবিগঞ্জ শহরের কামড়াপুর গ্রামের বসিন্দা নূর মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে শহরতলীর সুলতান মাহমুদপুর গ্রামে নিজের নানাবাড়িতে বসবাস করছিলেন।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, হাফিজুর কয়েক বছর পূর্বে বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে বুশরা বেগমকে বিয়ে করেন। তাদের একটি সন্তান রয়েছে। তাদের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। একপর্যায়ে বুশরা বাবার বাড়িতে চলে যান। পরবর্তীতে স্ত্রী ও সন্তানকে পাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হন হাফিজুর। তিনি একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার দুপুরে আদালতে হাজির হয়ে বুশরা স্বামীর সঙ্গে যাবেন না বলে জানান। এর প্রেক্ষিতে আদালত বুশরাকে বাবার জিম্মায় যাওয়ার জন্য আদেশ দেন। এরপর আদালত থেকে বেরিয়েই হাফিজুর নিজের বুকে ছুরি দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেটে প্রেরণ করা হলে পথেই তার মৃত্যু হয়।

পুলিশ তার মরদেহ উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলে জানিয়েছেন ওসি।

 

এসডি/বিএন-০৯/আরআর-০৫