শায়েস্তাগঞ্জে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ সভাপতিকে অব্যাহতি

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ১৬, ২০২০
০২:২৩ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৬, ২০২০
০৬:৪১ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ সভাপতিকে অব্যাহতি

পৌর নির্বাচনকে কেন্দ্র করে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র মো. ছালেক মিয়াকে পৌর আওয়ামী লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

একই সঙ্গে সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলামকে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়েছে। এ ঘোষণা দেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। 

পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. ছালেক মিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার ও আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলুর ব্যাপারে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য লিখিতভাবে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিত পত্র প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে বিদ্রোহীদের পক্ষ যারা কাজ করবে, সেসব নেতা-কর্মীদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলালের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হোসাইন মো. আদিল জজ মিয়া, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আতাউর  রহমানর মাসুক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার ও পৌর মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক।

এছাড়া বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, জেলা কৃষকলীগের সহ-সভাপতি শাহজাহান চৌধুরী সেজু, জেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক ফরিদ হাসান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহেদুল ইসলামসহ শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, রেলওয়ে শ্রমিকলীগ ও এসব কমিটির ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশজুড়ে উন্নয়ন করছেন বলেই তৃণমূল জনগণ ভোট দিয়ে বার বার ক্ষমতায় বসাচ্ছে। এ সভায় আমরা দলের ঐক্যের স্বার্থে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছি। শায়েস্তাগঞ্জে পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাই নিজ নিজ এলাকায় গিয়ে কাজ করতে হবে। এ ব্যাপারে কোনো প্রকারের অবহেলা মেনে নেওয়া হবে না। সবাই মিলে কাজ করলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

 

এসডি/বিএন-০২/আরআর-০২