জগন্নাথপুরে মহান বিজয় দিবস পালিত

জগন্নাথপুর প্রতিনিধি


ডিসেম্বর ১৬, ২০২০
০৪:৪৪ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৬, ২০২০
০৭:২৫ অপরাহ্ন



জগন্নাথপুরে মহান বিজয় দিবস পালিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের সূচনা হয়।

সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসক্লাবের সভাপতি শংকর রায়, শিক্ষিকা সালেহা পারভিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।

পরে মুক্তিযোদ্ধা সংসদ ভবনের প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

এর আগে সকাল সাড়ে ৭টায় স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এএ/বিএন-০৯/আরআর-০৬