শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের সভায় কেয়া চৌধুরী লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক


ডিসেম্বর ২৩, ২০২০
১২:৫১ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৩, ২০২০
০১:১১ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের সভায় কেয়া চৌধুরী লাঞ্চিত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের এক সভায় সাবেক সাংসদ কেয়া চৌধুরী লাঞ্চিত হয়েছেন। আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

মহান বিজয় দিবস উপলক্ষে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া।

রাত প্রায় সাড়ে ৮টার দিকে সভার এক পর্যায়ে বক্তব্য দেন কেয়া চৌধুরী। বক্তব্যের এক পর্যায়ে তিনি বলে উঠেন, ‘হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাশ গুপ্তের পত্রিকায় দেখলাম নৌকার গণ জোয়ার উঠেছে।’ ঠিক তখনই স্টেজ থেকে একটা হুলস্থু বেধে যায়।

তিনি কেন সুশান্ত দাসের কথা বক্তব্যে উল্লেখ করলেন এই বিষয় নিয়ে কেয়া চৌধুরীকে লাঞ্চিত করে স্টেজ থেকে নামিয়ে দেওয়া হয়। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীর গ্রুপ ও  কেয়া চৌধুরীর গ্রুপের মাঝে কিছুটা উত্তেজনা দেখা দেয়। এসময় প্রায় ১০ মিনিট সভা বন্ধ ছিল।

পরে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব সহ পুলিশ এসে পরিস্থিতি সামাল দিলে পরে আবার সভা পুনরায় শুরু হয়। 

এ বিষয়ে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীকে ফোন দিলে উনার ব্যক্তিগত সহকারী বলেন, ম্যাডাম খুব অসুস্থ। এখন কথা বলতে পারবেন না।

এই বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক হোসাইন আদিল জজ মিয়াকে ফোন দিলে ও রিসিভ করেন নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, সভাস্থলে   কেয়া চৌধুরীকে লাঞ্চিত করা হয়েছে, পরে পুলিশ গেলে পরিস্থিতি স্বাভাবিক  হয়ে উঠে।

এসডি/আরসি-০২