নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত, আহত ৪

নবীগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ২৪, ২০২০
০৭:৫৭ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৪, ২০২০
০৮:১৩ অপরাহ্ন



নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত, আহত ৪

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের ফুটারমাটি নামক স্থানে বেপরোয়া গতির একটি ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন সিএনজিচালিত অটোরিকশার যাত্রী দুলবী বেগম (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন যাত্রী। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে নবীগঞ্জ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা (হবিগঞ্জ থ ১১-১৩২৮)  আউশকান্দি যাওয়ার পথে ফুটারমাটি নামক স্থানে পৌঁছামাত্র একটি বেপরোয়া গতির ট্রাক সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে যাত্রীবাহী অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলবী বেগমকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই. মোজাম্মেলের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

আরও জানা গেছে, নিহত দুলবী বেগম নবীগঞ্জ পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব তিমিরপুর গ্রামের ধনাই মেয়ের মেয়ে। দুলবি প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে তার ২ বছর ও ৪ বছর বয়সী দুই মেয়েকে বাড়িতে রেখে আউশকান্দিতে জেআইসি স্যুট লিমিটেডে যাচ্ছিলেন। পথিমধ্যে তিনি সড়ক দুর্ঘটনায় মারা যান। তার মৃত্যুতে এলাকাজুড়ে দেখা দিয়েছে শোকের ছায়া।

দুর্ঘটনায় আহত ৪ জন হলেন- নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের আহাদ মিয়ার স্ত্রী রুমি বেগম (৩০), একই গ্রামের মৃত সুন্দর আলীর মেয়ে হানিফা বেগম (৩০), উপজেলার বেরি গ্রামের আব্দুল আজিজ মিয়ার পুত্র মজিদ মিয়া (৪০) ও অটোরিকশার চালক কূর্শি ইউনিয়নের কূর্শি গ্রামের কদ্দুস মিয়ার ছেলে রাজা মিয়া (৩০)। তাদের মধ্যে রাজা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান।

 

এএম/আরআর-০২