শায়েস্তাগঞ্জে অপরাজিত মোহনের চমক

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ৩০, ২০২০
০৫:৫০ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ৩০, ২০২০
০৫:৫০ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে অপরাজিত মোহনের চমক

জালাল উদ্দিন মোহন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনে টানা ৫ বার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জালাল উদ্দিন মোহন। তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থেকে একই পদে নির্বাচনে অংশগ্রহণ করে প্রতিবারই জয়লাভ করেন। গত সোমবার (২৮ ডিসেম্বর) পৌরসভা নির্বাচনে পাঞ্জাবী প্রতীকে ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।

পৌরসভা সূত্রে জানা যায়, ১৯৯৯ সালে পৌরসভার প্রথম নির্বাচনে তিনি কাউন্সিলর নির্বাচিত হন। পরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সর্বশেষ ২০২০ সালের পৌরসভা নির্বাচনেও ৫মবারের মতো জয়ী হয়ে এ ধারা অব্যাহত রেখেছেন তিনি।

জালাল উদ্দিন মোহন বলেন, 'শায়েস্তাগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার আগে ইউনিয়ন থাকাকালীন সময়ে ১৯৯৭ সালে ওয়ার্ড মেম্বার ছিলাম। ফলে সবমিলিয়ে ছয় মেয়াদে জনপ্রতিনিধি হয়েছি।'

কাউন্সিলর মোহন জনপ্রতিনিধি ছাড়াও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেন। এর আগে পৌর যুবলীগের সভাপতি ছিলেন দীর্ঘদিন।

ভোটাররা বার বার আপনাকে নির্বাচিত করার কারণ কী জানতে চাইলে তিনি বলেন, 'জনসেবাকে আমি ইবাদত মনে করি। মানুষের প্রতি আমার ভালোবাসার কমতি নেই। আমার অবস্থান থেকে আমি ওয়ার্ডবাসীকে সর্বোচ্চ নাগরিক সেবা দিয়ে যাচ্ছি। তাই জনগণও আমাকে ভালোবেসে বার বার নির্বাচিত করেন।'

 

এসডি/আরআর-০২