দেশে এখন গণতন্ত্রহীন রাজত্ব চলছে : মিজান চৌধুরী

দোয়ারাবাজার প্রতিনিধি


জানুয়ারি ০২, ২০২১
০৮:০৩ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০২, ২০২১
০৮:০৩ অপরাহ্ন



দেশে এখন গণতন্ত্রহীন রাজত্ব চলছে : মিজান চৌধুরী

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জের ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, নির্বাচনে ভোট ডাকাতি করে আওয়ামী লীগ ক্ষমতায় বসলেও দেশের মানুষ বিএনপিমুখী। গত নির্বাচনে ছাতক-দোয়ারাবাজার আসনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করেছেন। কিন্তু অবৈধ সরকারের প্রশাসন নৌকার বিজয় দেখিয়েছে। দেশে এখন গণতন্ত্রহীন রাজত্ব চলছে।

আজ শনিবার (২ জানুয়ারি) সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিএনপির তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন। দুপুরে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রামে প্রয়াত বিএনপি নেতা জাহিদ মিয়ার কবর জিয়ারত শেষে দিনব্যাপী বিভিন্ন এলাকায় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মিজানুর রহমান চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান মাস্টার, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক এখলাছুর রহমান তালুকদার, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আবদুল মানিক মাস্টার, ইজ্জত আলী তালুকদার, আফিকুল ইসলাম, হেলাল মিয়া, তাইবুর রহমান, বিএনপি নেতা মুজিবুর রহমান, কৃষ্ণমোহন রায়, এইচ এম কামাল, আবদুল খালিক প্রমুখ।

পরে বিকেলে স্থানীয় শ্যামলবাজার থেকে আমাবাড়ি বাজার পর্যন্ত দুই শতাধিক নেতা-কর্মী নিয়ে মোটর শোভাযাত্রায় অংশগ্রহণ করেন উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ইজ্জত আলী তালুকদার।

 

এইচএইচ/আরআর-০৫