মাধবপুরে দুই র‍্যাব সদস্যকে কুপিয়ে জখম, মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

মাধবপুর প্রতিনিধি


জানুয়ারি ০৪, ২০২১
০৬:৫৮ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৪, ২০২১
০৬:৫৮ অপরাহ্ন



মাধবপুরে দুই র‍্যাব সদস্যকে কুপিয়ে জখম, মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাঁও গ্রামে মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাব সদস্যদের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ২ র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। 

আজ সোমবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী মেহেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভৈরব-১৪ ক্যাম্পের আহত র‌্যাব সদস্য মাসুদুর রহমান, গাড়িচালক আপন বড়ুয়া এবং গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাবের সোর্স লিটন মিয়া আহত হয়েছেন। তিনি সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে র‌্যাবের অভিযান দল গুলিবিদ্ধ তোফাজ্জল হোসেন শাকিল ও তার পিতা আক্তার হোসেনকে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ জুবায়ের বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার দুপুর ১২টার দিকে মেহেরপুর গ্রামের মাদক ব্যবসায়ী আক্তার মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করার সময় আক্তার মিয়া ও তার ছেলে তোফাজ্জল হোসেন শাকিলসহ ১০/১২ জন লোক দা ও লাঠি নিয়ে র‌্যাব সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের অস্ত্রের আঘাতে র‍্যাব সদস্য মাসুদুর রহমান ও গাড়িচালক আপন বড়ুয়া আহত হন। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্য মাসুদুর রহমান পিস্তল দিয়ে ৩ রাউন্ড গুলি ছুড়েন। এতে মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিল গুলিবিদ্ধ হয়ে আহত হন। 

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত জাহান বলেন, তোফাজ্জল হোসেনের দুই উরুতে ও তলপেটের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় মাধবপুর থানায় মাদক ও র‌্যাব এসল্ট ঘটনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

 

এসএম/আরআর-০১