বানিয়াচংয়ে যুবককে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ১০, ২০২১
০৮:৫৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১০, ২০২১
০৮:৫৬ অপরাহ্ন



বানিয়াচংয়ে যুবককে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় দেড় বছর আগের খুনের বদলা নিতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত যুবকের নাম তানভীর মিয়া (২০)। গতকাল শনিবার (৯ জানুয়ারি) রাতে উপজেলার বড়ইউড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়া ও মোহাম্মদ আলীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে ২০১৯ সালে মোহাম্মদ আলীর বাবা আমীর আলীকে হত্যা করে মোন্তাজ মিয়ার লোকজন। এ ঘটনায় মামলায় মোন্তাজ মিয়া আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন।

গত শুক্রবার মোন্তাজ মিয়ার লোকজন মোহাম্মদ আলীর ওপর হামলা চালায়। এ কারণে পরদিন শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোন্তাজের ভাতিজা ফরহাদের ওপর মোহাম্মদ আলীর লোকজন হামলা করে। এ নিয়ে গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিল। একই দিনে পলাতক থাকা মোন্তাজ ও তার লোকজন গ্রামে প্রবেশ করায় দুইপক্ষের মধ্যে উত্তেজনা বেড়ে যায়। একপর্যায়ে রাতে মোন্তাজ মিয়ার ছেলে তানভীরকে কুপিয়ে রক্তাক্ত করে মোহাম্মদ আলীর লোকজন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে যায়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। বাকি বিষয়গুলো প্রক্রিয়াধীন।

 

আরআর-০৬