বাহুবলে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ১৩, ২০২১
০৫:০১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৩, ২০২১
০৫:০১ অপরাহ্ন



বাহুবলে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ২

আলমগীর মিয়া

হবিগঞ্জের বাহুবলে ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে আলমগীর মিয়া (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি।

গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত রাতে বাংলাবাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত আলমগীর মিয়া উপজেলার পুটিজুরি ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার পুত্র।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামে একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে বাংলাবাজার নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরকে উপর্যুপরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আজ বুধবার দুপুরে এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নিহতের বন্ধু মুন্না জানান, গত ৬ জানুয়ারি একই উপজেলার মুগকান্দি গ্রামে মজনু শাহ'র উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামের এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল আলমগীরের। গতকাল মঙ্গলবারও তাদের মধ্যে বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

এসআর/আরআর-০৩