ট্রাকচাপায় সড়কে ৬ প্রাণহানি

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ১৩, ২০২১
০৯:৩৯ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৩, ২০২১
০৯:৩৯ অপরাহ্ন



ট্রাকচাপায় সড়কে ৬ প্রাণহানি

ঝিনাইদহের শৈলকুপার উপজেলার মদনডাঙ্গা এলাকায় ট্রাকচাপায় ছয় জনের মৃত্যু হয়েছে। তারা নছিমনের যাত্রী ছিলেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। 

আজ বুধবার (১৩ জানুয়ারি) ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের মদনডাঙ্গা বাজারে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় একদল নির্মাণ শ্রমিক নছিমনে শৈলকুপা উপজেলার শেখপাড়া থেকে ঝিনাইদহ শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা সড়কের মদনডাঙ্গা বাজারে পৌঁছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক তাদের চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে। মৃতদেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়। ফলে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে পুলিশ ধারণা করছে। পরে খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহত চারজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে একদল নির্মাণ শ্রমিক ইঞ্জিনচালিত নছিমনে খোয়াভাঙ্গা মিকসার মেশিন নিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। এ সময় কুষ্টিয়ার দিকে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দিলে সেটি সড়কের পাশের খাদে উল্টে যায়। ঘটনাস্থলেই ছয় নছিমন যাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  নিহত সবার বাড়ি ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডু উপজেলার বাসিন্দা বলে জানা যায়।

আহতরা হলেন, সদর উপজেলার কলামনখালি গ্রামের আলমসাধু চালক রাব্বি হাসান (২৫), দক্ষিণ কাস্ট সাগরা গ্রামের রিপন হোসেন (৩৫), হরিনাকুন্ডু উপজেলার শাখারিদাহ গ্রামের মেহেদি হাসান (৩২) ও অজ্ঞাতনামা একজন। 

নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিএ-১০