মাধবপুরে জয় পেলেন ধানের শীষের মানিক

মাধবপুর প্রতিনিধি


জানুয়ারি ১৬, ২০২১
০৮:৫৫ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৭, ২০২১
০১:৪০ পূর্বাহ্ন



মাধবপুরে জয় পেলেন ধানের শীষের মানিক

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে দুই স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে হারিয়ে জয় পেয়েছেন ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান মানিক। নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৮৪৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তিনি।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী বিএনপির হাবিবুর রহমান মানিক ধানের শীষে ভোট পেয়েছেন ৫০৩১ ভোট, আওয়ামী লীগের প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৬০৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুইবারের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম জগ প্রতীকে পেয়েছেন ৩০৮৫ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী পংকজ কুমার সাহা নারিকেল গাছ প্রতীকে ভোট পেয়েছেন ৪১৮৫ ভোট।

আজ শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে মাধবপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভার ৯টি কেন্দ্রে এ ভোটগ্রহণ শুরু হয়। আইনশৃঙ্খলাবাহিনীর কঠোর নিরাপত্তায় নির্ধারিত সময়ের পর বিকেল ৫টা নাগাদ ভোটগ্রহণ শেষ হয়।

১৯৯৭ সালে মাধবপুর পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে মেয়র পদটি আওয়ামী লীগের দখলে ছিল। এবার প্রথমবারের মতো মেয়র পদে বিজয়ী হয়ে রেকর্ড গড়লেন বিএনপির প্রার্থী।

 

এসএম/আরআর-০৭