‘গ্রামীণ পর্যায়ে আরও বেশি খেলাধুলা আয়োজন দরকার’

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ১৭, ২০২১
০৮:৪০ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৭, ২০২১
০৮:৪২ অপরাহ্ন



‘গ্রামীণ পর্যায়ে আরও বেশি খেলাধুলা আয়োজন দরকার’
বিয়ানীবাজারে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ফয়সল চৌধুরী

ইমতিয়াজ চৌধুরী ১ম নাইট মিনি ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দের সঙ্গে দুই দলের ফুটবলাররা।

সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের ব্রাহ্মণগ্রাম ফুটবল ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে ইমতিয়াজ চৌধুরী ১ম নাইট মিনি ফুটবল লীগ-২০২১। উদ্বোধনী ম্যাচে চ্যালেঞ্জার ফুটবল টিমকে হারিয়ে শুভ সূচনা করে রাইজিং স্টার ক্লাব। 

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৯টায় উপজেলার ব্রাহ্মণগ্রাম মাঠে  টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঐতিহ্যবাহী জিমখানা ক্লাবের সভাপতি ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘খেলাধুলা তরুণ ও যুব সমাজকে আলোর পথ দেখায়। মাদক সেবনসহ অন্ধকার পথ থেকে তাদের দূরে রাখতে, সুস্বাস্থ্য গঠনে ভূমিকা রাখে । তাই খেলাধুলার বিকল্প নেই।’ গ্রামীণ পর্যায়ে বেশি বেশি করে খেলাধুলার আয়োজনের তাগাদ দিয়ে তিনি বলেন, ‘আজকের সব বড় বড় খেলোয়াড়ই এক সময় গ্রামীণ পর্যায়ে খেলেছেন। সেখান থেকেই তারা নিজেদের প্রমাণ করে উঠে এসেছেন। তাই তৃণমূলে প্রতিভার বিকাশে এ ধরণের আয়োজন গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন। 

ছাদ্দু আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ইউকে প্রবাসী এনামুল হক চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য মামুন আহমদ, আব্দুস ছালাম, ডি এম হাই স্কুলের সাবেক সভাপতি ফখরুল আলম চৌধুরী, একে এম কিবরিয়া, সালেহ আহমদ, প্রবাসী খালেদ আহমদ চৌধুরী, লুতু মিয়া, সিকন্দর আলী, সালাউদ্দিন আহমদ ও মোরশেদুর রহমান পলু প্রমুখ।  

 

এএফ/০৬