নবীগঞ্জে একজনের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকাণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২১, ২০২১
০৮:৩৭ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২১, ২০২১
১০:৫৮ অপরাহ্ন



নবীগঞ্জে একজনের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকাণ্ড

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়ক থেকে উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের মৃত আবুল কালাম আজাদের পুত্র মো. আলমগীর মিয়ার (৪০) রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২০ জানুয়ারি) ভোররাতে নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কে একটি রক্তাক্ত মরদেহ দেখতে পান স্থানীয় পথচারীরা। পরে পুলিশকে খবর দিলে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সামছুদ্দিন খানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের নবীগঞ্জে একজনের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকাণ্ডসিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও এসআই সমিরণ দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আলমগীর মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে। এটি সড়ক দুর্ঘটনা না কি পরিকল্পিত হত্যা তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। মৃতের পরিবারের দাবি তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে এবং এটিকে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। তবে পুলিশের ধারণা এটি সড়ক দুর্ঘটনা।

আলমগীর মিয়ার ভাই রুনেল মিয়া জানান, তার ভাই বেগমপুর গ্রামের একটি বাড়িতে প্রতিদিন যাওয়া-আসা করতেন। ওইদিন রাতে তিনি ওই বাড়িতে যান। যেভাবে রাস্তায় তার ভাইয়ের লাশ ফেলে রাখা হয়েছে এবং শুধুমাত্র মাথায় আঘাত করা হয়েছে, এতে বোঝা যায় এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তিনি তার ভাইয়ের হত্যার বিচার চান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ মো. সামছুউদ্দিন খান জানান, সম্ভবত রাতে কোনো গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তার শরীরের বিভিন্ন অংশে সড়ক দুর্ঘটনার চিহ্ন রয়েছে। তাদের ধারণা এটি সড়ক দুর্ঘটনা। তবে মৃতের পরিবার যদি মামলা দায়ের করে সেটা তাদের একান্ত নিজস্ব ব্যাপার। ময়নাতদন্তের রিপোর্ট এলে বোঝা যাবে এটা পরিকল্পিত হত্যা না কি সড়ক দুর্ঘটনা।

 

এএম/আরআর-০৪