টিম সিলেট মিরর এর পুনর্মিলনী সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক


জানুয়ারি ২৫, ২০২১
১০:৪৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৫, ২০২১
১১:৪২ অপরাহ্ন



টিম সিলেট মিরর এর পুনর্মিলনী সম্পন্ন

মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট শেষ হয়েছে সপ্তাহ দুয়েক আগে। সে টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়ে সেমিফাইনাল থেকে টুর্নামেন্ট শেষ করে ‘টিম সিলেট মিরর’। প্রথম অংশগ্রহণেই সেরা চার নিশ্চিত করা দলের সদস্যদের সঙ্গে টুর্নামেন্ট পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

আজ সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে সিলেট নগরের মিরবক্সটুলাস্থ রেইনবো চাইনিজ রেস্টুরেন্টে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।   

সিলেট মিরর সম্পাদক আহমেদ নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথির বক্তব্য দেন বারাকা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রাব্বানী চৌধুরী এবং বারাকা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী। 

অনুষ্ঠানে গোলাম রাব্বানী চৌধুরী বলেন, ‘পেশাগত ব্যস্ততার কারণে সংবাদকর্মীরা সবসময় ব্যস্ত থাকেন। তারপরও টুর্নামেন্টের প্রথম আসরে অংশ নিয়েই আমাদের টিম সেরা চারে খেলেছে। এটা অবশ্যই প্রশংসার দাবি রাখে।’ টিম সিলেট মিরর আগামীতে আরও বড়ো পরিসরে প্রস্তুতি নিয়ে খেলবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।’ 

বারাকা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী বলেন, ‘সংবাদকর্মীদের কাজের কোনো নির্দিষ্ট সময় নেই। রাত দিন কাজের মধ্যেই থাকতে হয়। যে কারণে শরীর ও স্বাস্থ্য ঠিক রাখতে খাবার এবং খেলাধুলার মতো শরীরচর্চা চালিয়ে যাওয়া জরুরী। এ ধরণের টুর্নামেন্টে আরও বেশি করে অংশ নেওয়া প্রয়োজন।’ আগামীতে সিলেট মিরর বড় পরিসরে প্রস্তুতি নিয়ে টুর্নামেন্টে অংশ নেবে বলে তিনি ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন বারাকা গ্রুপের এজিএম (অ্যাকাউন্টস) মুফতি আব্দুল মুকসিত আল মামুন, দৈনিক সিলেট মিররের ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, দৈনিক কালের কণ্ঠ সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক ইয়াহইয়া ফজল, দৈনিক সিলেট মিররের ব্যবস্থাপক (প্রশাসন) খন্দকার সাদেকুর রেজা সামী, সহ-সম্পাদক রাজীব রাসেল, নিজস্ব প্রতিবেদক বুশরা নূর। 

পরে টিম সিলেট মিরর-এর ফুটবলার ও অফিসিয়ালদের হাতে উপহার তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন টিম সিলেট মিররের কোচ মওদুদ আহমেদ, ম্যানেজার আশকার আমিন রাব্বী, অধিনায়ক নেহার রঞ্জন পুরকায়স্থ, হুমায়ুন কবির লিটন, গোলরক্ষক বেলাল আহমেদ, মাশরুর রাসেল, গোপাল বর্ধন, জাহেদ আহমেদ, শামিম হোসেন সামী, ফয়সল আহমেদ রানা, নাবিল হোসাইন ও রাফিদ চৌধুরী প্রমুখ। 

 

আরসি/এএফ-০৪