শায়েস্তাগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৭, ২০২১
০৮:১৭ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৭, ২০২১
১০:৫৫ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ওজনে কম দেওয়ায় দু'টি ফিলিং স্টেশনসহ ৪টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুল ইসলাম ও বিএসটিআই সিলেটের পরিদর্শক মাসুদ রানা উপজেলার বড়চরের ফোর এস ফিলিং স্টেশন ও নুরপুরের মা ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় তেল পরিমাপ করার যন্ত্রে ত্রুটি পান তারা। ওই দুই ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজারে অভিযান চালিয়ে একই অভিযোগে মুরগী ব্যবসায়ী রাজু মিয়াকে ১ হাজার টাকা, গরুর মাংস বিক্রেতা সুমন মিয়াকে ২ হাজার টাকা ও ড্রাইভার বাজারে গরুর মাংস বিক্রেতা আল আমিনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।  

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দু'টি ফিলিং স্টেশনে ওজনে কম দিয়ে গ্রাহকদের ঠকানো হচ্ছিল। একই সঙ্গে মাংস ও মুরগী বিক্রেতারাও ওজনে কম দিয়ে ক্রেতাদের সঙ্গে প্রতারণা করছিল। আজ কম টাকা জরিমানা করে সতর্ক করে দিয়েছি। এরপর যদি এরকম পাওয়া যায়, তাহলে বিশাল অংকের টাকা জরিমানা বা জেল দেওয়া হবে।

 

এসডি/আরআর-০২