শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যার ঘটনায় মামলা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৭, ২০২১
১১:১০ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৭, ২০২১
১১:১০ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যার ঘটনায় মামলা

নিহত তানভীর

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় নবম শ্রেণির ছাত্র তানভীর হত্যার ঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এর আগেই তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্কুলছাত্র তানভীরের লাশ উদ্ধারের একদিন পর আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে নিহত তানভীরের পিতা ফারুক মিয়া বাদী হয়ে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নম্বর-১১, তারিখ- ২৭/০১/২০২১)। মামলার আসামিরা হলেন- উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র উজ্জ্বল মিয়া (২৫), নুরপুর গ্রামের মলাই মিয়ার পুত্র শান্ত (২৬) ও বাছিরগঞ্জ বাজারের জলিল কবিরাজের পুত্র জাহিদ মিয়াসহ (২৮) আরও দুইজন। মামলার তদন্তের স্বার্থে অন্য আসামিদের পরিচয় জানায়নি পুলিশ।

এর আগে গতকাল মঙ্গলবার বেলা ১টায় উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামে সৈয়দ আলীর পুত্র মামলার আসামি উজ্জ্বলের বাড়ির পরিত্যক্ত একটি পুকুর থেকে তানভীরের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তানভীর একই গ্রামের ফারুক মিয়ার পুত্র। সে স্থানীয় আফরাজ আলী উচ্চবিদ্যালয়ের ছাত্র। অপহরণের পর মুক্তিপণ না পেয়ে তাকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছিল ঘাতকরা।

 

এসডি/আরআর-০৮