শায়েস্তাগঞ্জে ছেলে হত্যার বিচার চাইলেন বাবা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৯, ২০২১
০৭:৪৩ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৯, ২০২১
০৭:৪৩ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ছেলে হত্যার বিচার চাইলেন বাবা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নছরতপুরে স্কুলছাত্র তানভীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নিয়ে ছেলে হত্যার বিচার চেয়েছেন নিহত তানভীরের বাবা ফারুক মিয়া। তিনি বলেন, আমার মতো আর যেন কোনো বাবার বুক খালি না হয়। আমি কলা চুরির বিচার করেছিলাম বলে আমার একমাত্র ছেলে তানভীরকে এই খুনিরা নির্মমভাবে হত্যা করেছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই, তাদের ফাঁসি চাই।

আজ শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর রেলগেটে তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের সদস্য সাজিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন, নূরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক এস এইচ টিটু, নারী ইউপি সদস্য মোছা. রাবেয়া বেগম, শায়েস্তাগঞ্জ থানার এসআই জসিম উদ্দিন, আরিফ হোসেন খোকন, সাইফুল ইসলাম সাজু, রাকিবুল হোসেন সান্টু, ফখরুল হামিদ, ফয়েজ আহমেদ রুবেল, তোফাজ্জল হোসেন অপু, মো. সেলিম মিয়া, শামিম আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৪ জানুয়ারি নবম শ্রেণির ছাত্র তানভীরকে উজ্জ্বল, শান্ত ও জাহেদ পরিকল্পিতভাবে নৃশংসভাবে হত্যা করেছে। এই তিন হত্যাকারীর দ্রুত আইনে বিচারের মাধ্যমে ফাঁসি নিশ্চিত করতে হবে। দুইদিনের মধ্যে এই খুনের ঘটনা সবার সামনে নিয়ে আসায় এবং খুনিদের গ্রেপ্তার করে স্বীকারোক্তি আদায় করায় হবিগঞ্জ জেলা প্রশাসন ও শায়েস্তাগঞ্জ থানার ওসিসহ সকল পুলিশকে ধন্যবাদ জানান তারা।

তারুণ্য রক্তদান ফাউন্ডেশনের সকল সদস্য এবং এলাকার শতাধিক যুবক ও মুরুব্বীগণ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

এসডি/আরআর-০৪