বানিয়াচংয়ে বৃদ্ধা খুন

বানিয়াচংয় সংবাদদাতা


ফেব্রুয়ারি ০৬, ২০২১
০২:৩৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৬, ২০২১
০৬:৪৫ অপরাহ্ন



বানিয়াচংয়ে বৃদ্ধা খুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে দূর্বৃত্তের হাতুড়ের আঘাতে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত মহিলার নাম জাকিয়া খাতুন(৬৫)। তিনি মৃত আব্দুল হান্নানের স্ত্রী।

নিহত বৃদ্ধার ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। 

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টায় বানিয়াচং উপজেলার ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার সময় নিহত মহিলা বাড়িতে একাই ছিলেন। 

নিহতের ছোট ছেলে জোবায়ের স্থানীয় গ্যানিংগঞ্জ বাজার থেকে এসে তার মাকে ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে  ঢুকে তার মাকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। 

পরবর্তীতে প্রতিবেশীদের ডেকে এনে তার মায়ের কোন সাড়াশব্দ না পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়।

নিহতের ছেলে জোবায়ের ঠাকুর বলেন, ‘আমাদের অতি পরিচিত কেউ আমরা বাড়িতে না থাকার সুযোগে মায়ের কাছে এসেছিলো এবং আমার মাকে হত্যা করে আলমিরার তালা খুলে মূল্যবান কিছু খোঁজাখুজি করে না পেয়ে আলমিরা তছনছ করে চলে গেছে। হত্যাকারী যেই হোক আমি আমার মায়ের হত্যাকারীদের বিচার চাই।

বানিয়াচং সার্কেলের দায়িত্বরত সহকারী পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, বানিয়াচং থানার অফিসার  ইনচার্জ মোঃ এমরান হোসেন, ওসি (তদন্ত) প্রজিত কুমার দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে এএসপি শেখ মোঃ সেলিম বলেন, ‘প্রকৃত আসামীদেরকে খ্ুঁজে বের করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করা হবে।’

লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ এইচ/বি এন-০১