উয়েস্কাকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ০৭, ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৭, ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন



উয়েস্কাকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ


স্প্যানিশ লিগে শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে এক ম্যাচ বেশি খেলেও ১০ পয়েন্টে পিছিয়ে আছে রিয়াল। তারপরও লিগ চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে হাল ছাড়তে নারাজ জিদান। লা লিগের তলানিতে থাকা দল উয়েস্কার বিপক্ষে জয়ে গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট পেয়েছে রিয়াল মাদ্রিদ। উয়েস্কার মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সংবাদমাধ্যম একটু পা ফসকালেই ঝাঁপিয়ে পড়ে সবাই। সার্জিও রামোস, ইস্কো, ফেদেরিকো ভালভার্দে, দানি কারভাহাল, লুকাস ভাসকেজ, রদ্রিগোরা সবাই চোটে আগেই বাদ পড়েছেন। করোনার কারণে এখন লা লিগায় পাঁচজন বদলি নামাতে পারেন কোচেরা। সেখানে রিয়াল আজ মাঠে নেমেছিল বেঞ্চে চারজন খেলোয়াড় নিয়ে।

ভাগ্যে লেখা ছিল, আজ রবিবার শত চেষ্টাতেও গোল পাবেন না দুই দলের মূল দুই স্ট্রাইকার রাফা মির ও বেনজেমা। গোলের ভাগ্য দুই ডিফেন্ডার গালান ও ভারানের। সেই ভাগ্যই দুহাত উজাড় করে দিয়েছে ভারানকে। ১৩ মাস পর রিয়ালের জার্সিতে লিগে গোল করার দিনই পেয়ে গেলেন দ্বিতীয় গোল। ৮৩ মিনিটে গোলটি করেন ভারান। ম্যাচের বাকি সময়টা এই গোল অগ্রগামিতা ধরে রেখেছে রিয়াল। তাতেই এক দিনের জন্য হলেও লিগে আবার দুইয়ে উঠে এসেছে তারা।
এএন/০৬