হবিগঞ্জে করোনার টিকা নিয়েছেন ৩৪২ জন

হবিগঞ্জ প্রতিনিধি


ফেব্রুয়ারি ০৭, ২০২১
০৮:৪২ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৭, ২০২১
১১:২৭ অপরাহ্ন



হবিগঞ্জে করোনার টিকা নিয়েছেন ৩৪২ জন

হবিগঞ্জে করোনাভাইরাসের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা সদরের আধুনিক হাসপাতালে টিকা প্রদান করা হয়। প্রথমে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট আবু জাহির করোনার টিকা নিয়েছেন।

এরপর হবিগঞ্জ জেলার প্রশাসক মো. কামরুল ও সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান। তাদের পরে চিকিৎসক, মু্ক্তিযোদ্ধা, পুলিশসহ রেজিস্ট্রেশন করা ব্যক্তিরা টিকাগ্রহণ করেন।

এ সময় সংসদ সদস্য এডভোকেট আবু জাহির বলেন, জামায়াত-বিএনপি ভ্যাকসিন নিয়ে যে গুজব ছড়িয়েছিল তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট। জনগণকে উদ্বুদ্ধ করার জন্য সর্বপ্রথম আপনাদের চোখের সামনে আমি ভ্যাকসিন নিলাম। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। জনগণের স্বাস্থ সুরক্ষার জন্য সকলের ভ্যাকসিন নেওয়া জরুরি।

জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেন, হবিগঞ্জ জেলা করোনা ভ্যাকসিন কমিটির সভাপতি হিসেবে আমি ভ্যাকসিন নিয়েছি এবং নিয়ম অনুযায়ী সকলকে নেওয়ার আহ্বান জানাচ্ছি।

হবিগঞ্জ জেলায় রবিবার পর্যন্ত মোট রেজিস্ট্রেশন করেছেন ২ হাজার ৩৪৬ জন। এর মধ্যে প্রথম দিনে ৩৪২ জনকে টিকা দেওয়া হয়। এর মধ্যে হবিগঞ্জ সদরে ১০২ জন, আজমিরীগঞ্জে ২৫ জন, বাহুবলে ৩৯ জন, বানিয়াচংয়ে ৮ জন, চুনারুঘাটে ৪০ জন, লাখাইয়ে ৪০ জন, মাধবপুরে ৪০ জন ও নবীগঞ্জে ৪৮ জন ভ্যাকসিন গ্রহণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন, ডেপুটি সিভিল সার্জন মুখলিছুর রহমান উজ্জ্বল।

 

এসআর/আরআর-০৮