নবীগঞ্জে পিকআপের চাপায় অটোরিকশাচালক নিহত

নবীগঞ্জ প্রতিনিধি


ফেব্রুয়ারি ০৮, ২০২১
১১:০৩ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৮, ২০২১
১১:০৩ অপরাহ্ন



নবীগঞ্জে পিকআপের চাপায় অটোরিকশাচালক নিহত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-নবীগঞ্জ সড়কের লামলীরপাড় নামক স্থানে পিকআপ ভ্যানের চাপায় জামাল মিয়া (৩৮) নামের এক অটোরিকশাচালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার এক যাত্রী। নিহত জামাল মিয়া উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের তপতীভাগ গ্রামের রছিম উদ্দিন রছুর পুত্র। তার এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অটোরিকশাচালক জামাল মিয়া কাজীর বাজার থেকে ইনাতগঞ্জ বাজারে যাচ্ছিলেন। এ সময় লামলীপাড় নামক স্থানে ইনাতগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কলাবোঝাই একটি দ্রুতগামী পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় জামাল মিয়া ছিটকে পড়ে পিকআপের নীচে চলে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় অটোরিকশা যাত্রী ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামের মিঠু দেব গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছেন তিনি।

 

এএম/আরআর-১৫