চ্যাম্পিয়ন বায়ার্নকে রুখে দিল আর্মিনিয়া

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৬, ২০২১
০২:২২ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২১
০২:২২ অপরাহ্ন



চ্যাম্পিয়ন বায়ার্নকে রুখে দিল আর্মিনিয়া


বুন্দেসলিগায় পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দল আর্মিনিয়া রুখে দিয়েছে শীর্ষে থাকা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকে। ৬ গোলের শ্বাসরুদ্ধকর এই ম্যাচে পিছিয়ে থেকে শেষপর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে বায়ার্ন। প্রতিপক্ষের হয়ে গোল করেন মিশেল ভ্লাপ, মানুয়েল প্রিটল ও ক্রিস্টিয়ান গিবাওয়া। আর বায়ার্নের হয়ে জালের দেখা পেয়েছেন লেভানদোভস্কি, কোরোঁতাঁ তোলিসো ও আলফুঁস ডেভিস।

সোমবার রাতে বায়ার্নের ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় খেলাটি শেষ হয় ৩-৩ গোলে। বুন্দেস লিগায় টানা ৫ ম্যাচ পর পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে হয়েছে বাভারিয়ান্সদের। ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আর্মেনিয়া। তুষারপাতের মধ্যে হওয়া ম্যাচটির নবম মিনিটে দলকে এগিয়ে নেন ডাচ মিডফিল্ডার ভ্লাপ। এরপর বিরতির আগে ব্যবধান দ্বিগুণ করে নেয় তারা। ভ্লাপের কর্নার হেডে দ্বিতীয় গোলটি করেন অস্ট্রিয়ার ফুটবলার প্রিটল।
দুই গোল খাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ঘুরে দাঁড়ায় বায়ার্ন। বিরতি পর ৪৮ মিনিটে এক গোল শোধ করেন লেভানদোভস্কি। পরের মিনিটে আবার গোল খেয়ে বসে দলটি। তবে শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। পাল্টা জবাবে দুই গোল করে হার থেকে রক্ষা করেন কোরোঁতাঁ তোলিসো ও আলফুঁস ডেভিস।

চলতি লিগে ২১ ম্যাচে ১৫ জয় ও চার ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন। পাঁচ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে লাইপজিগ। ১৮ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে আছে আর্মেনিয়া।
এএন/০১