এমবাপের হ্যাটট্রিকে উড়ে গেল বার্সেলোনা

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৭, ২০২১
১১:১৮ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৭, ২০২১
১১:১৮ পূর্বাহ্ন



এমবাপের হ্যাটট্রিকে উড়ে গেল বার্সেলোনা

 

উয়েফা চ্যাম্পিয়ন লিগে বার্সেলোনাকে বড় ব্যবধানে (৪-১) হারিয়ে কোয়ার্টার ফাইনালের পথে পিএসজি। আক্রমণভাগের সেরা তারকাদের ছাড়াই ক্যাম্প ন্যুতে খেলতে এসেছিল পিএসজি। নেইমার, আনহেল দি মারিয়ার অনুপস্থিতি একাই মিটিয়ে দিলেন কিলিয়ান এমবাপে। করলেন অসাধারণ এক হ্যাটট্রিক। তার হ্যাটট্রিকেই বার্সেলোনার মাঠেই তাদের নাস্তানুবাদ করে ছাড়ল ফরাসি চ্যাম্পিয়নরা।

নিজেদের মাঠে পিএসজির কাছে ১-৪ গোলের ব্যবধানে উড়ে গেছে বার্সেলোনা। এমবাপের হ্যাটট্রিকের সঙ্গে অপর গোলটি করেছেন ময়েস কিন। বার্সেলোনার পক্ষে একমাত্র গোলটি পেনাল্টি থেকে দেন অধিনায়ক লিওনেল মেসি।

ম্যাচের প্রথমার্ধে পিএসজি বলের দখল ও আক্রমণে কিছুটা এগিয়ে থাকলেও লড়াইটা সমান তালেই হয়েছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে প্রায় এক পেশে লড়াইয়ে বার্সেলোনাকে গুঁড়িয়ে দেয় পিএসজি। প্রথমার্ধে ১-১ গোলের সমতায় থাকা দলটি পরের অর্ধে গোল আদায় করে নেন ৩টি। ফলে ঘরের মাঠে বড় ব্যবধানেই হেরে মাঠ ছাড়ে বার্সেলোনা। এই হারে বার্সেলোনার শেষ আটে ওঠা কঠিন হয়ে গেল। কোয়ার্টার ফাইনালে খেলতে হলে মেসিদেরকে ফ্রান্সে গিয়ে জিততে হবে ৪-০ গোলের ব্যবধানে। আর  না হয় শেষ ষোলতেই শেষ হয়ে যাবে এবারের চ্যাম্পিয়ন লিগ।

এএন/০৩