নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৭:২৮ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৭:২৮ অপরাহ্ন



নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা

আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কয়েকটি সিরিজে অনিয়মিত হয়ে যাওয়া কয়েকজনকে দলে রাখা হয়েছে।

বিসিবির পাঠানো বিবৃতিতে পেস বোলার আল আমিন হোসেনের পাশাপাশি অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত আর ব্যাটসম্যান নাঈম শেখের নাম দেখা গেছে। স্কোয়াডে আছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদও।

জায়গা হারিয়েছেন স্পিনার তাইজুল ইসলাম। আগেই ছুটি নেওয়াতে স্বাভাবিকভাবেই দলে নেই সাকিব আল হাসান।

৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজ খেলতে আগামী মঙ্গলবার নিউজিল্যান্ড রওনা হবে বাংলাদেশ দল। সেখানে ৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের। এরপর আরও ১০ দিন অনুশীলন করতে হবে নিজেদের মধ্যেই। তার পর পুরো মুক্তি। কুইন্সটাউনে তখন ৫ দিনের ক্যাম্প করবে দল।

ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে ২০, ২৩ ও ২৬ মার্চ। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ এটি। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মেহেদি হাসান, নাসুম আহমেদ।

বিএ-১০