অন্যের স্ত্রীকে বিয়ে করে নতুন বিতর্কে নাসির

ক্রীড়া প্রতিবেদক


ফেব্রুয়ারি ২০, ২০২১
০৮:১০ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২১
০৮:৫৪ অপরাহ্ন



অন্যের স্ত্রীকে বিয়ে করে নতুন বিতর্কে নাসির

বিতর্ক যেন নাসিরের গায়ের জামা। ছাড়তেই চায় না। একের পর এক বিতর্ক জন্ম দিয়ে যাচ্ছেন ক্রিকেটের বেড বয় খ্যাত নাসির। ক’দিন আগেই বিয়ে করেছেন। এ খবর পর্যন্ত স্বস্তি পাওয়ারই কথা ক্রিকেটা ভক্তদের, কিন্তু হলো না। স্ত্রীকে নিয়ে এবার বিতর্কিত খবরের শিরোনামে এই অলরাউন্ডার।

নাসিরের স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে অভিযোগ, সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি নাসিরকে বিয়ে করেছেন তিনি।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে।

তামিমার সঙ্গে বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই নিশ্চিত করেছিলেন নাসির। ফেইসবুক পোস্টে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের নতুন যাত্রার জন্য দোয় করবেন।’ এরপর নিজেদের বিয়ের দুটি ভিডিও প্রকাশ করেন নাসির।

কিন্তু এর মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তার স্ত্রী পূর্বের স্বামীকে এখনও ডিভোর্স দেননি। তামিমার সাবেক স্বামী রাকিব হাসান এমন অভিযোগ তুলে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আনন্দ বলেন, ‘গত ১৮ ফেব্রুয়ারি রাকিব নামে একজন একটি সাধারণ ডায়েরি করেছেন। তবে জিডির বিষয়বস্তু আমার জানা নেই।’

নাসির বেশ কিছুদিন ধরেই জাতীয় দলের বাইরে। ২৯ বছর বয়সী এই ক্রিকেটার দেশের হয়ে এখন পর্যন্ত ১৯টি টেস্ট, ৬৫ ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি খেলেছেন।

ক’দিন আগে সংযুক্ত আরব আমিরাতের টি-টেন লিগে খেলে এসেছেন নাসির।

বিএ-১৪