সিলেট সিটি করপোরেশন ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক


ফেব্রুয়ারি ২৮, ২০২১
১২:২৮ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২১
১২:২৮ পূর্বাহ্ন



সিলেট সিটি করপোরেশন ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন


সিলেট ক্রিকেটার অ্যাসোসিয়েশন আয়োজিত টি-টোয়েন্টি ব্লাস্ট ২০২১ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে সিলেট সিটি করপোরেশন ওয়ারিয়র্স। ফাইনালের প্রতিপক্ষ কুশিয়ারা রয়্যালসকে ২৪ রানে হারিয়ে টুর্নামেন্টের প্রথম শিরোপা জিতে দলটি।

শনিবার বিকেল ৫ টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে সিলেট সিটি করপোরেশন ওয়ারিয়র্স। তাদের শুরুটা ভালো হলেও বড় স্কোর কেউ করতে পারেননি। দলের সর্বোচ্চ রান ২৯ আসে অধিনায়ক জাকির হাসান আর শাহনুরের ব্যাট থেকে। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান করে দলটি।

শিরোপার অন্যতম দাবিদার কুশিয়ারা রয়্যালস ১৩৬ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১১১ রান করে। কুশিয়ারার পক্ষে সর্বোচ্চ রান ৩৪ করেন ব্যাটসম্যান তান্না। ম্যাচ সেরা হন বিজয়ী দলের অধিনায়ক উইকেট কিপার ব্যাটসম্যান ও দলের আইকন খেলোয়াড় জাকির হাসান।

সিলেট সিটি করপোরেশন ওয়ারিয়র্সের অধিনায়ক জাকির হাসান বলেন, ফাইনালে সবাই মিলে দারুণ খেলেছি। ম্যাচটা আমাদের করে নিতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই ভালো করেছি আমরা। চ্যাম্পিয়ন দলে অধিনায়ক হিসাবে শিরোপা হাতে পাওয়ার দারুণ অনুভূতির কথা জানান তিনি।

এদিকে, সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্সের প্রধান পৃষ্টপোষক ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী দলের জয়ে দারুণ উল্লসিত। তিনি বলেন, সিসিকের টিম সহ সবকটি টিম শুরু থেকেই ভালো খেলছিল। সবাই শিরোপা অর্জনের জন্য যোগ্য ছিল। খেলা যেহেতু হার জিতের তাই শিরোপা এক দলেরই হবে।

সিসিক মেয়র বলেন, শিরোপা কে পেলো সেটা থেকে বড় বিষয় এই টুর্নামেন্টের মধ্যদিয়ে সিলেট তথা দেশের ক্রিকেটের উন্নয়নে অংশিদার হতে পেরে আমি ধন্য মনে করছি। করোনা কালিন এই সময়ে পিছিয়ে পড়া ক্রিকেটারদের মাঠে ফিরিয়ে আনাই অর্জন হিসেবে দেখছি।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী, বিসিবির ক্রিকেট অপারেশন্সের ডেপুটি ম্যানেজার শহারিয়ার নাফিস ও কুশিয়ারা রয়্যালসের হুমায়ুন আহমদ।
এএন/০৩