সাইফের সেঞ্চুরিতে ইমার্জিং দলের সহজ জয়

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১০, ২০২১
০৩:৪১ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ১০, ২০২১
০৩:৪১ পূর্বাহ্ন



সাইফের সেঞ্চুরিতে ইমার্জিং দলের সহজ জয়


অধিনায়ক সাইফ হাসানের দারুণ সেঞ্চুরি এবং মিডল অর্ডারে শামীম পাটোয়ারির ঝড়ো এক ইনিংসে আয়ারল্যান্ড উলভসকে ৬ উইকেটে হারিয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় এই ওয়ানডেতে স্বাগতিকরা ৪.৩ ওভার হাতে রেখেই পৌছে যায় লক্ষ্যে। সিরিজে নেয় ২-০ লিড।

গতকাল মঙ্গলবার শুরুতে ব্যাট করে আয়ারল্যান্ড 'এ' দল তোলে ৭ উইকেটে ২৬০ রান। সফরকারীদের পক্ষে ওপেনার ম্যাককুলাম ৫১ বলে ৪০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন। চারে নেমে টেক্টর করেন ৩৬ রান। এরপর ক্যাম্পারের ব্যাট থেকে আসে ৪৩ রান। ছয়ে নেমে অধিনায়ক টাকার ৫৩ বলে ৮২ রানের দারুণ ইনিংস খেলে দলকে ভালো সংগ্রহ এনে দেন।

বাংলাদেশ ইমার্জিং দলের হয়ে পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ নেন তিন উইকেট। সুমান খান ও তৌহিদ হৃদয় একটি করে উইকেট নেন। বাঁ-হাতি তরুণ স্পিনার রাকিবুল হাসান কোন উইকেট না পেলেও ১০ ওভারে ২৮ রান দিয়ে আইরিশ উলভসকে চাপে রাখেন।

জবাবে সাইফ হাসানের ব্যাটে সহজেই ওই রান তুলে ফেলে বাংলাদেশ। অধিনায়ক সাইফ খেলেন ১২৫ বলে ১১ চার ও ৫ ছক্কায় ১২০ রানের ইনিংস। তৌহিদ হৃদয়ের ব্যাট থেকে আসে ৪৪ বলে ৪৩ রান। তিনি একটি ছক্কার সঙ্গে খেলেন তিনটি চারের শট। দ্বিতীয় ম্যাচে ঝড়ো ইনিংসে দলকে ম্যাচ জেতানো শামীম তৃতীয় ম্যাচে করেন ২৫ বলে সাত চার ও এক ছক্কায় অপরাজিত ৪৪ রান।
এএন/০২