কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় ৯৮ জনের বিরুদ্ধে মামলা

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১০, ২০২১
০৮:০৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ১০, ২০২১
০৮:০৭ অপরাহ্ন



কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় ৯৮ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ৯৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

বুধবার (১০ মার্চ) সকালে পুলিশ বাদী হয়ে এই মামলা দায়ের করেছে। তবে তাৎক্ষণিকভাবে তদন্তের স্বার্থে পুলিশ আসামিদের নাম ঠিকানা জানাতে অপারগতা প্রকাশ করে।

মঙ্গলবার কোম্পানীগঞ্জের বসুরহাট বঙ্গবন্ধু চত্বর ও পৌরসভা ভবন এলাকায় কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর ওই দিন রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করা হয়। তবে আটককৃতদের পরিচয় জানায়নি পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদুল হক রনি সাংবাদিকদের জানান, বুধবার সকালের দিকে এসআই জাকির হোসেন বাদী হয়ে ৯৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দেড় শত পঞ্চাশ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

ওসি মীর জাহিদুল হক বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

মঙ্গলবার পৌরসভা এলাকায় উপজেলা প্রশাসনের ১৪৪ ধারা জারি করে। বুধবার সকাল থেকে বসুরহাট পৌরসভা এলাকায় টহল দিচ্ছে র‌্যাব ও পুলিশের সদস্যরা।

বিএ-০২