রহস্যময় অগুনে পুড়ল ১১ বিলাসবহুল বাস

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১১, ২০২১
০৯:৪৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ১১, ২০২১
০৯:৪৭ অপরাহ্ন



রহস্যময় অগুনে পুড়ল ১১ বিলাসবহুল বাস

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার কর্নেলহাট এলাকায় দূরপাল্লার বাস সার্ভিস বাগদাদ এক্সপ্রেসের গাড়ির গ্যারেজে বড় ধরনের অগ্নিকাণ্ড ঘটেছে। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। 

প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। আগুনে শীতাতপ নিয়ন্ত্রিত বিলাসবহুল ১১টি বাস পুড়ে গেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আগুনের সূত্রপাতের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ সুনির্দিষ্ট করে বলতে পারেনি ফায়ার সার্ভিস। এজন্য তদন্ত কমিটি করবে তারা। তবে এই অগ্নিকাণ্ডকে ‘‌রহস্যময়’ মনে করছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন লাগার পর গাড়ির গ্যারেজ থেকে কালো ধোঁয়া বের হতে থাকে। আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন থেকে রক্ষা করতে আশপাশের দোকানপাট থেকে দোকানদাররা মালপত্র বের করে নেন। এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর পাশাপাশি ফায়ার সার্ভিসকেও খবর দেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ বলেন, আগুনের খবর পেয়েই ফায়ার সার্ভিসের বন্দর ও আগ্রাবাদ ইউনিটের পাঁচটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ঘণ্টাখানেক চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করে বলা যাচ্ছে না। অগ্নিকাণ্ডে যেসব বাস পুড়েছে সেগুলো দীর্ঘদিন ধরে গ্যারেজে পড়ে ছিল। 

বিএ-০৫