মোদির সঙ্গে মাশরাফি সাকিব সালমাদের সাক্ষাত

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২৭, ২০২১
০৫:৫৯ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২১
০৮:০৫ অপরাহ্ন



মোদির সঙ্গে মাশরাফি সাকিব সালমাদের সাক্ষাত

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই দিনের এ সফরের প্রথম দিনেই ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। আর তার সঙ্গে দেখা করতে পেরে সম্মানিত বোধ করছেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ অলরাউন্ডার।

শুক্রবার (২৬ মার্চ) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মোদি। ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর সাকিব বলেন, 'ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে। ভারতে তার নেতৃত্ব অসাধারণ।'

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী। বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে স্বাধীনতা দিবসের জাতীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মোদির।

উল্লেখ্য,  ঢাকায় আসার পরে বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা যুবকদের সঙ্গে দেখা করেন মোদি। সাকিব ছাড়াও ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, মহিলা ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চলচ্চিত্র পরিচালক রেদওয়ান রনি, সংগীতশিল্পী শারমিন সুলতানা সুমি এবং আরও কয়েকজনের সাথে দেখা করেছেন।

এএন/০১