সিলেট মডেলিং মিডিয়া কাপের পর্দা উঠছে শুক্রবার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০২, ২০২১
১২:৪৩ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২১
১২:৪৩ পূর্বাহ্ন



সিলেট মডেলিং মিডিয়া কাপের পর্দা উঠছে শুক্রবার

সিলেট মডেলিং মিডিয়া অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত সিলেট মডেলিং মিডিয়া কাপ ২০২১ আগামীকাল শুক্রবার শুরু হচ্ছে। 

আজ সকাল ৯টায় সিলেটের কামাল বাজারস্থ লিডিং ইউনিভার্সিটির মাঠে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। উদ্বোধনী খেলায় আলপনা একাদশ মুখোমুখি হবে ইলিভেন বয়েজের।

টুর্নামেন্টে আট দল অংশগ্রহণ করছে। ছয় ওভারের ম্যাচে প্রতি দলে ১০ জন করে ক্রিকেটার অংশ নেবেন। উদ্বোধনী দিনে ছয়টি খেলা অনুষ্ঠিত হবে। এরপর এক সপ্তাহ বিরতি দিয়ে ৯ এপ্রিল আরও ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ফাইনাল আগামী ১০ এপ্রিল অনুষ্ঠিত হবে। 

এর আগে মার্চে মাসে জমকালো এক আয়োজনের মাধ্যমে এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। ড্রাফটে লটারির মাধ্যমে অংশগ্রহণ কারী আটটি দল চার ক্যাটাগরি থেকে একজন করে ক্রিকেটার দলে নেয়।

সিলেটের সংস্কৃতিকর্মী, অভিনেতা, মডেল এবং নাট্য অভিনেতাদের নিয়ে প্রতি বছর এই আয়োজন করে থাকে সিলেট মডেলিং মিডিয়া অ্যাসোসিয়েশন। এবার তৃতীয়বারের মত এই আয়োজন করতে যাচ্ছে তারা।

২০১৬ সালের ১৫ মার্চ প্রথমবার সিলেট মডেলিং মিডিয়া কাপ আয়োজন করা হয়েছিল। এরপরে সর্বশেষ ২০১৯ সালে হয়েছিল এমন আয়োজন। গেল বছর সিজন থ্রি আয়োজন করার ইচ্ছা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। তাই ২০২১ সালে সিলেট মডেলিং মিডিয়া কাপের সিজন থ্রি আয়োজন করতে হচ্ছে তাদের।

এই টুর্নামেন্ট আয়োজক কমিটির অন্যতম সদস্য ওহী হাসান রাফা বলেন, 'আমরা এমন আয়োজন করে থাকি মিডিয়া জগতে যারা কাজ করেন তাদের ক্রিকেটের মাধ্যমে একটু আনন্দ দেওয়ার জন্য, কাজের ব্যস্ততার কারণের খেলাধুলা তেমন একটা সময় দিতে পারেন না তারা। তাই তাদের জন্য আমাদের এই আয়োজন নাট্য অভিনয়, মডেলিং এবং গানের মঞ্চের বাহিরে যেন তারা আরো একটু আনন্দ বিনোদনের ব্যবস্থা করা।'

এসময় তিনি মাঠে এসে এই টুর্নামেন্টের খেলা উপভোগ করার জন্য সকলকে। তাদের এই আয়োজন সফল করার জন্য সকলের উপস্থিতি কামনা করেন।

এবারের সিলেট মডেলিং মিডিয়া কাপে অংশগ্রহণ কারী দলগুলো হচ্ছে, আলপনা একাদশ, ইলিভেন বয়েজ, দ্যা লুক, জেড পয়েন্ট সিলেট, দ্যা সোয়াদ, সাইলেন্ট স্ট্রাইকারস, সিলেট সোলজার, এন বি এস ড্রাগনস।

 

টুর্নামেন্টের সূচি

২ এপ্রিল ২০২১

১ম ম্যাচ- সকাল ৯টা

আলপনা একাদশ বনাম ইলিভেন বয়েজ

২য় ম্যাচ- সকাল ১০টা

দ্যা সোয়াদ বনাম সাইলেন্ট স্ট্রাইকারস 

 

৩য় ম্যাচ- সকাল ১১টা

জেড পয়েন্ট সিলেট বনাম সিলেট সোলজার 

৪র্থ ম্যাচ- দুপুর ২টা

দ্যা লুক বনাম এন বি এস ড্রাগনস

৫ম ম্যাচ- বিকাল ৩টা 

জেড পয়েন্ট সিলেট বনাম ইলিভেন বয়েজ

৬ষ্ঠ ম্যাচ- বিকাল ৪টা

সাইলেন্ট স্ট্রাইকারস বনাম এন বি এস ড্রাগনস 

৯ এপ্রিল ২০২১

১ম ম্যাচ- সকাল ৯টা

সিলেট সোলজার বনাম ইলিভেন বয়েজ 

২য় ম্যাচ- সকাল ১০টায়

দ্যা লুক বনাম সাইলেন্ট স্ট্রাইকারস 

৩য় ম্যাচ- সকাল ১১টায়

আলপনা একাদশ বনাম সিলেট সোলজার 

৪র্থ ম্যাচ- দুপুর ২টা

দ্যা সোয়াদ বনাম এন বি এস ড্রাগনস 

৫ম ম্যাচ- বিকাল ৩টা

 আলপনা একাদশ বনাম জেড পয়েন্ট সিলেট 

৬ষ্ঠ ম্যাচ- বিকাল ৪টা 

দ্যা লুক বনাম দ্যা সোয়াদ