ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী অস্ত্রসহ গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৫, ২০২১
০৯:০১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৫, ২০২১
০৯:০১ অপরাহ্ন



ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী অস্ত্রসহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া তাণ্ডবের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙচুরের ঘটনায় প্রধান অভিযুক্ত মো. আরমান আলিফকে (২২) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (৫ এপ্রিল) বিকেল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ ভৈরব অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত গণমাধ্যমকে এ তথ্য জানান।

এর আগে রবিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করা হয়। আলিফ জেলার নাসিরনগর উপজেলার ফুলকাকান্দি গ্রামের শুকুর মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল আবু নাঈম মো. তালাত সাংবাদিকদের জানান, ভিডিও ফুটেজ দেখে হামলাকারীকে চিহ্নিত করা হয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ এর আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে শহরের কাজীপাড়া ভাড়া বাসা থেকে শাবল, অবৈধ পিস্তল, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ সময় সাংবাদিকরা তার দলীয় কোনো পরিচয় আছে কি না জানতে চাইলে র‍্যাব জানায় আমরা সে বিষয়ে তদন্ত করছি। সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়েরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএ-১২